০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ফারুক আবারো করোনা আক্রান্ত

- ছবি - সংগৃহীত

কিংবদন্তী চলচ্চিত্র অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক আবারো করোনা আক্রান্ত হয়েছেন। করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাসায় ফেরার আট দিনের মধ্যে দ্বিতীয় দফা করোনা আক্রান্ত হলেন তিনি। এবার তার স্ত্রী ফারহানা ফারুকও আক্রান্ত হয়েছেন। বর্তমানে দু’জনই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ অভিনেতার ব্যক্তিগত সহকারী জানান, এর আগে করোনামুক্ত হয়ে বাসায় গেলেও শারীরিকভাবে বেশ দুর্বল ছিলেন ফারুক। দিন কয়েক স্বাভাবিক থাকার পর আবারো জ্বর ও অন্যান্য লক্ষণ দেখা দেয়। এরপর পরীক্ষা করলে ৩ ডিসেম্বর তার শরীরে আবারো করোনার উপস্থিতি ধরা পড়ে। একই সময় তার স্ত্রীর করোনার নমুনা পরীক্ষা করে জানা যায় তিনিও আক্রান্ত।

তবে ফারুকের অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। এর আগে গত মাসের মাঝামাঝি সিঙ্গাপুর থেকে উন্নত চিকিৎসা নিয়ে দেশে ফেরেন ফারুক। তখন বিশ্রামের মধ্যেই তার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। নমুনা পরীক্ষায় ১৫ নভেম্বর করোনাভাইরাস ধরা পড়ে। এর পরদিন সন্ধ্যায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন সোনাতলায় ২ আ’লীগ নেতা বিনাভোটে ভাইস চেয়ারম্যান শ্রীনগরে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে ছাই

সকল