০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ফিরিঙ্গি বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান

ফিরিঙ্গি বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার এয়াকুব নগরের লইট্টা ঘাটে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৭টায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সহযোগিতা, রান্নার প্রয়োজনীয় সামগ্রী ও শুকনো খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন ক্ষতিগ্রস্তদের মাঝে সহযোগিতার অর্থ ও অন্যান্য সামগ্রী তুলে দেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি জনকল্যাণমূলক রাজনৈতিক দল। এর আগেও যেকোনো মানবিক বিপর্যয়ে সাধ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জামায়াতে ইসলামী। এরই ধারাবাহিকতায় আজ আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা, শুকনো খাবারসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

চট্টগ্রাম মহানগরী কর্মপরিষদ সদস্য ও কোতোয়ালী থানা আমির আমির হোসাইনের সভাপতিত্বে এবং মহানগরী মজলিশে শূরার সদস্য ও কোতোয়ালী থানা সেক্রেটারি মোস্তাক আহমদের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন থানা শূরা ও কর্মপরিষদ সদস্য মাওলানা আজগর হাসান, থানা জামায়াত নেতা আনোয়ারুল হক, জামাল উদ্দিন, আরিফুল ইসলাম,মাহবুবুর রহমান, জাহেদ ওসমান রনি, শফিক আহমদ, ছাত্রনেতা এম. এ তাহের প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল