০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মিরসরাইয়ে কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ী জব্দ, আটক ২

মিরসরাইয়ে কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ী জব্দ, আটক ২। - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ীসহ দু’জনকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

সোমবার (৫ জুন) দিবাগত রাত পৌনে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর বাজারে ফুট ওভার ব্রিজের নিচে চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে দু’টি মাইক্রো হাইচ গাড়ি জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন গাড়ির ড্রাইভার উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে মো: সোহাগ (৩৭) ও ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের মো: নুরুল হকের ছেলে রেজাউল করিমকে (২৬)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, কতিপয় চোরাকারবারি সীমান্ত এলাকা থেকে ভারতীয় শাড়ী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় রাত পৌনে ৩টায় মহসড়কের মিরসরাই পৌর বাজারে ফুট ওভার ব্রিজের নিচে চট্টগ্রাম মুখী অংশে অভিযান চালিয়ে দু’টি মাইক্রো হাইচ গাড়ি আটক করা হয়। পরে গাড়ি তল্লাশি করে ভেতরে থাকা ৩১টি গাইডের মধ্যে ২ হাজার ৩০৫টি শাড়ী জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা। শাড়িগুলো ফেনীর ছাগলনাইয়া ভারতীয় সীমান্ত এলাকা থেকে চট্টগ্রাম শহরে যাচ্ছিল।

তিনি আরো বলেন, গাড়িচালক সোহাগ এর আগেও ভারতীয় শাড়ী চোরাচালান করার সময় আমাদের হাতে আটক হয়েছিল। জেল থেকে বের হয়ে সে পুনরায় চোরা চালানে জড়িয়ে পড়ে। জব্দকৃত গাড়ি দু’টির মূল্য প্রায় ৫৪ লাখ টাকা। গাড়ির চালকদের আটক করা হয়েছে। চোরাচালানের সাথে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা করা হচ্ছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন

সকল