০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সীতাকুণ্ডে ২০০ বোতল বিদেশী মদ ও প্রাইভেটকার জব্দ

- ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি প্রাইভেটকার থেকে দুই শ’ বোতল বিদেশী মদ এবং একটি পরিত্যক্ত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার ছোট কুমিরার জিপিএইচ ইস্পাত কারখানার গেইটের সামনে থেকে গাড়িটি রেখে পালিয়ে যায় চালক।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, ভোরে পুলিশের পেট্রোল টিম গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকার থামানোর জন্য সংকেত দেয়। চালক সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে প্রাইভেটকার চালিয়ে জিপিএইচ ইস্পাত গেইটের সামনে রাস্তার পাশে রেখে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, এরপর স্থানীয় বাসিন্দাদের উপস্থিতিতে গাড়ি খুলে ভিতর থেকে বিভিন্ন ব্র্যান্ডের দুই শ’ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। চালকের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মামলা করা হয়েছে।

সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম

সকল