১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


‘আমার নেত্রীকে বন্দি রেখে ঘরে থাকতে পারি না’

কৃষক আলী আক্কাস ও নেতাকর্মীরা - ছবি : নয়া দিগন্ত

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি নিয়ে কুমিল্লা বিভাগীয় গণসমাবেশকে সফল করার উদ্দেশ্য চাঁদপুরের শাহরাস্তি থেকে গত বৃহস্পতিবার সকালে কুমিল্লা টাউন হল মাঠে হাজির হয়েছেন কৃষক মো: আলী আক্কাস (৭০)।

কুমিল্লা জিলা স্কুল সড়কে শনিবার সকাল ৯টায় দেখা হয় আলী আক্কাসের সাথে। তিনি বলেন, ‘প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে সরকার। আমার নেত্রী বন্দি আছে, তাই আমি ঘরে বসে থাকতে পারিনি।’

কৃষক আলী আক্কাস বৃহস্পতিবার সকালে শাহরাস্তি থেকে কুমিল্লা এসে তিন দিন ধরে সমাবেশস্থলে অবস্থান করছেন। রাতে খোলা মাঠে শীতের ভেতরে রাত্রিযাপন করেছেন।

তিনি বলেন, ‘আমার শাহরাস্তির প্রায় দু’হাজার যুবক ছেলেকে মিথ্যা মামলা দিয়ে রেখেছে সরকার।’

কৃষক আলী আক্কাস শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আমল থেকে বিএনপিকে ভালোবাসেন। আজও বিএনপির ভালোবাসার টানে কুমিল্লা গণসমাবেশে হাজির হয়েছেন বলে জানান।


আরো সংবাদ



premium cement
মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান

সকল