০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

সোনাগাজীতে মাইক্রো-বাস সংঘর্ষে নিহত-১, আহত ৩

সোনাগাজীতে মাইক্রো-বাস সংঘর্ষে নিহত-১, আহত ৩ - ছবি : নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে মাইক্রো ও বাসের মুখোমুখি সংঘর্ষে মোবারক হোসেন (৩৭) নামের মাইক্রোচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার বিকালে ৩টায় সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের মতিগঞ্জ বাসস্ট্যান্ড-সংলগ্ন স'মিলের সামনে এ ঘটনা ঘটে।

মোবারক নোয়াখালী জেলার সুবর্নচর থানার চরতোরাব আলী গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। আহতরা হলেন- নোয়াখালী জেলার সুবর্ণচর থানার চরআমান উল্যাহ গ্রামের বাবুল চন্দ্র কাহারের ছেলে ওমান ফেরৎ যতন চন্দ্র কাহার (২৮), বাবুল চন্দ্র কাহার (৫৫) ও বিষ্ণু রানী কাহার (৩৭)। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, সোনাগাজী অভিমুখী হাইস-মাইক্রো ও ফেনীগামী বাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোচালক মোবারক ঘটনাস্থলেই মারা যান।

আহত যতন চন্দ্র কাহার বলেন, তিনি ওমান থেকে দেশে ফিরে চট্টগ্রাম বিমান বন্দর থেকে সপরিবারে সুবর্নচর নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা দুর্ঘটনার শিকার হন।

এ ঘটনায় মাইক্রো ও বাসটি জব্দ করেছে পুলিশ। সোনাগাজী মডেল থানার এসআই মাহবুব আলম সরকার একটি মামলা করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ


premium cement
তুরস্কে প্রচণ্ড ভূমিকম্প গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি

সকল