০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ফটিকছড়িতে ৭ দিনের কঠোর লকডাউন

-

ফটিকছড়ি উপজেলায় ২৩ থেকে ৩০ জুন পর্যন্ত সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময় ফটিকছড়ির সাথে অন্যান্য উপজেলার যান চলাচল বন্ধ থাকবে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত করোনা মনিটরিং কমিটির সভায় এ ঘোষণা দেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

একইসাথে চট্টগ্রাম মহানগরীতে রাত ৮টার পর দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। তবে ওষুধের দোকান এ নিদের্শনার বাইরে থাকবে।

জেলা প্রশাসনের সভায় বলা হয়, চট্টগ্রামে করোনার সংক্রমণ বেড়েছে। পাশাপাশি ফটিকছড়ি ও হাটহাজারী উপজেলায় সংক্রমণের হার বেশি। শুধু ফটিকছড়িতে গত ১৪ দিনে সংক্রমণের হার ৩৪ ভার। তারই আলোকে ফটিকছড়িতে কঠোর লকডাউন ঘোষণা দিতে এক সপ্তাহ ধরে প্রধানমন্ত্রীর কার্যালয়, জেলা প্রশাসক, সিভিল সার্জন ও উপজেলা প্রশাসনের সাথে বিভিন্নভাবে যোগাযোগ করছিলেন স্থানীয় এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। অবশেষে তার লাগাতার যোগাযোগের পরিপ্রেক্ষিতে ও
পরিস্থিতি বিবেচনায় নিয়ে জেলা প্রশাসক এক সপ্তাহর জন্য ফটিকছড়িতে কঠোর লকডাউন ঘোষণা করলেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল