০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে নারী নিহত

বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে নারী নিহত - ফাইল ছবি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় পাহাড়িয়া বাগান থেকে লেবু আনতে যাওয়ার পথে বন্যহাতির আক্রমণে নুর আয়শা (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার জঙ্গল জলতি পাহাড়ি এলাকার মনারমার জিরি এলাকায় এ দুর্ঘটনা হয়। নিহত বৃদ্ধা জলদির ফেরদৌস আলীর স্ত্রী।

বাঁশখালী থানার উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ জানান, প্রতিদিন তিনি পাহাড়ের বল্লাজিরি এলাকায় লেবু বাগান থেকে লেবু সংগ্রহ করে বাজারে বিক্রি করতেন। শুক্রবার সকালে তিনি ওই বাগানে যাওয়ার পথে মনারমার জিরি এলাকায় বন্যহাতির আক্রমণে প্রাণ হারান।


আরো সংবাদ



premium cement
ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালাইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের

সকল