০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে অটোরিকশা চালকের বাসা থেকে ফেনসিডিল উদ্ধার

- প্রতীকী ছবি

নোয়াখালী কোম্পানীগঞ্জে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের বাসা থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ওই অটোরিকশা চালকের ভাড়া বাসায় পুলিশ অভিযান চালায়।

তবে পুলিশের অভিযান টের পেয়ে আত্মগোপনে চলে যান চালক লিটন মজুদদার (৫০)। তিনি উপজেলার চরহাজারী ইউনিয়নের কদমতলা এলাকার মৃত শুভলের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক লিটন অটোরিকশা চালানোর আড়ালে দীর্ঘ দিন ধরে ফেনসিডিল ব্যবসা চালিয়ে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে তার ভাড়া বাসার খাটের নিচ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। বর্তমানে পলাতক চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল