৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


চাঁদপুরে ফুফু হত্যার অভিযোগে ভাতিজা আটক

চাঁদপুরে ফুফু হত্যার অভিযোগে ভাতিজা আটক - প্রতীকী

চাঁদপুরের মতলব দক্ষিণে জায়গা সম্পত্তি ভাগ করে না দেয়ায় ফুফু শামছুর নাহারকে গলা কেটে হত্যা করেছে ভাইয়ের ছেলে পারভেজ। বুধবার মতলব দক্ষিণ উপজেলার উত্তর বাইশপুর ফকির বাড়িতে এই ঘটনা ঘটে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল ট্রাকিং করে ঘটনার সাথে জড়িত পারভেজকে মতলব বাজারের চেয়ারম্যান ঘাট থেকে আটক করা হয়।

আটক পারভেজ শামছুন নাহারের ভাইয়ের ছেলে। আটক পারভেজ জানায়, তিনি নিজেই তার ফুফুকে গলা কেটে হত্যা করেছেন। জায়গা সম্পত্তি ভাগ করে না দেয়ায় তিনি তার ফুফুকে হত্যা করেছেন বলে মায়ের কাছে বলেন।

এলাকাবাসী জানিয়েছে শামছুর নাহার বাবার বাড়ি মতলব দক্ষিণের বাইশপুরে থেকে মাকে দেখাশোনা করতেন পারভেজ। ফুফু শামছুর নাহারের সাথে পারভেজদের সম্পত্তিগত বিরোধও চলছিল দীর্ঘ দিন।

মতলব দক্ষিণ উপাদী উত্তর ইউনিয়নে বহরী গ্রামের আবদুর রাজ্জাকের সাথে শামছুর নাহারের বিবাহ হয়। তার তিনটি মেয়ে সন্তান রয়েছে। ঘটনার দিন তার স্বামী ঢাকায় চিকিৎসাধীন ছিলেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ হত্যার ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। তিনি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মো. আহসান হাবীব, জেলার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।

এছাড়া টিবিআই ইন্সপেক্টর মো. বাচ্চুর নেতৃত্বে চৌকস দল ঘটনাস্থলে এসে বিভিন্ন আলামত জব্দ করেন।


আরো সংবাদ



premium cement
রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর, উদ্বেগ ভারতের নাজিরপুরে বাসচাপায় নিহত ১ হবিগঞ্জে পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ২ শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ

সকল