২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আহ্বায়ক কমিটিতেই ১৭ বছর, বিলুপ্ত করা হলো কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি

আহ্বায়ক কমিটিতেই ১৭ বছর, বিলুপ্ত করা হলো কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দীর্ঘ ১৭ বছর ধরে আহ্বায়ক কমিটি দিয়ে চলছিল কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ। মেয়াদোত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্তে তা বাতিল করা হয় বলে জানা গেছে। মঙ্গলবার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

দলীয় সূত্রে জানা যায়, ২০০৩ সালে কুমিল্লা দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তৎকালীন সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও  কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি আবদুল হাই বাবলুকে আহ্বায়ক করে এবং সাবেক ছাত্রনেতা সাদেকুর রহমান রানা, এনামুল হক এনাম, লোকমান হোসেন রাজু, মাসুদ পারভেজ খান ইমরান, কুমিল্লা সরকারি কলেজের সাবেক ভিপি কামরুল ইসলাম শাহীনসহ আরো কয়েকজনকে যুগ্ম আহ্বায়ক করে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের ৭১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল হাই বাবলু জানান, ‘দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি অনেক আগের। আমি যখন ওই কমিটি ত্যাগ করে মহানগর আওয়ামী লীগের কমিটিতে চলে আসি তখনই ব্যক্তি উদ্যোগে ওই কমিটি বিলুপ্ত করার জন্য আবেদন করি।


আরো সংবাদ



premium cement