০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে কলেজছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীতে কলেজছাত্রীর আত্মহত্যা - সংগৃহীত

নোয়াখালীর সেনবাগ উপজেলার হিরাপুর ইউনিয়ন থেকে নুসরাত জাহান মিম (২০) নামে এক কলেজছাত্রীর আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

মৃত মিম উপজেলার হিরাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ব্যাপারী বাড়িরর প্রবাসী জামাল উদ্দিনের মেয়ে। সে সেনবাগ সরকারী কলেজের শিক্ষার্থী।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা বলেন, কলেজছাত্রী মিম শুক্রবার রাত ৯টার দিকে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সেনবাগ থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। তবে ‍পুলিশ আত্মহত্যার কারণ জানাতে পারেনি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল