০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সাবেক সেনা সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রফিকুল ইসলাম (৯০) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে নিজ বাড়িতে গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নবীনগর উপজেলার রসুল্লাবাদ গ্রামের দক্ষিণ পাড়ার তিন সন্তানের বাবা অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য সুবেদার রফিকুল ইসলাম ৩২ বছর আগে চাকরি থেকে অবসর নেন। পারিবারিক ও আর্থিক সমস্যার কারণে বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ির পাশে একটি নিম গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। তার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে আছে।

নবীনগর থানার এসআই মনির হোসেন বলেন, প্রাথমিক সুরুতহাল রিপোর্টে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট আসার পরে জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

রসুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর বলেন, বেশ কিছুদিন যাবৎ মানসিক চাপে ছিলো রফিকুল ইসলাম। তার চাচাতো ভাইয়ের কাছ থেকে একটি জায়গা কিনে দলিল করার বিষয় নিয়ে আমার সাথে কথা বলেছিলো। অভাব অনটনের মধ্যে চলছিল তার সংসার, তখন তাকে খুব চিন্তিত দেখেছি। হয়তো সে সব কারণ থেকে আত্মহত্যা করে থাকতে পারে।


আরো সংবাদ



premium cement