২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ পর্যটক

-

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ হয়েছেন। কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। শনিবার সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারের পশ্চিম অংশে ছোট ফেনী নদীর মিষ্টি পানিতে এ দুর্ঘটনা ঘটে।

মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন এ তথ্য নিশ্চিত করে জানান, ২৩ জন পর্যটক শনিবার সকালে ঘুরতে মুছাপুর ক্লোজারে আসেন। পরে তাদের মধ্যে থেকে ৭ জন ঝাঁকি জাল দিয়ে শখ করে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামেন। একপর্যায়ে হঠাৎ জোয়ারের পানিতে তিনজন তলিয়ে গিয়ে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

তিনি আরো জানান, কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে এখন পর্যন্ত নিখোঁজ ৩ পর্যটকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজরা হলেন পাশের ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ার হোসেন (৩৫), দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০), একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement