২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে স্ত্রীকে গলা কেটে হত্যা

নোয়াখালীতে স্ত্রীকে গলা কেটে হত্যা -

নোয়াখালী জেলার সোনাইমুড়ীতে স্ত্রী তাজনেহারকে (৪০) গলা কেটে হত্যা করেছে স্বামী আবুতাহের। মঙ্গলবার ভোর রাতে উপজেলার দেওটি ইউনিয়নের দেওটি গ্রামের ফখরউল্যাহ হাজী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত তাজনেহার ওই গ্রামের নুরু মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের স্বামী আবু তাহের তার শ্বশুর বাড়িতে কিছু জায়গা কিনে বসবাস করে আসছিল। তিনি সড়ক ও জনপদ বিভাগে চাকরিরত ছিলেন। আয় রোজগারের বেশিরভাগ টাকাই স্ত্রী সন্তানদের পিছনে ব্যয় করতেন। সম্প্রতি তিনি চাকরি থেকে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণ করার পর পেনশনের টাকা নিয়ে স্ত্রীর সাথে তার বিরোধ সৃষ্টি হয়। স্ত্রীসহ শ্বশুর বাড়ির লোকজন টাকার জন্য আবুতাহেরকে মারধর করতো। এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে কয়েকবার শালিশি বৈঠক বসে। এর জের ধরে মঙ্গলবার ভোর রাতে আবুতাহের তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। নিহত তাজনেহার তিন ছেলে ও এক মেয়ের জননী। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement