০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে

কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে - ছবি : এস এম রহমান

প্রয়োজনীয় মেরামত ও সংষ্কারের জন্য এক নাগারে ১০ দিন ট্রেনসহ সব ধরণের যানবাহন চলাচল বন্ধ হচ্ছে কর্ণফূলী নদীর উপর নির্মিত কালুরঘাট রেলওয়ে সেতুর। ইতোমধ্যে আনুসাঙ্গিক মেরামতের জন্য দরপত্র সম্পন্ন হওয়ায় আগামী ২৩ জুলাই থেকে ২ আগষ্ট পর্যন্ত সেতুটির উপর দিয়ে চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত জানানো হলেও তা ১০দিন এগিয়ে এনে ১৩ জুলাই করার কথা জানিয়েছেন রেলওয়ে কর্তৃপক্ষ।

বাংলাদেশ রেলওয়ের মহা-ব্যবস্থাপক পূর্বাঞ্চল সরদার সাহাদাত আলী রোববার রাতে দৈনিক নয়া দিগন্তকে সেতুর উপর দিয়ে ট্রেনসহ সবধরণের যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন যা গতকাল ১১ জুলাই নয়াদিগন্তে প্রকাশিত হয়।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী মো.সবুক্তগীন বলেন, ২৩ জুলাই নয় ১৩ জুলাই থেকেই মেরামতের জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি

সকল