০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নবীনগরে প্রতিবেশীর হাতে নিহত জয়নালের পরিবারকে অনুদান দিয়েছে প্রবাসীরা

নবীনগরে প্রতিবেশীর হাতে নিহত জয়নালের পরিবারকে অনুদান দিয়েছে প্রবাসীরা - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর গ্রামের নিহত জয়নাল সরকারের পরিবারকে লাউর ফতেহপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে নগদ এক লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্যারিষ্টার জাকির আহম্মেদ কলেজ মিলনায়তনে ক্ষুদ্র পরিসরে সামাজিক দূরত্ব বজায় রেখে এক অনুষ্ঠানে নিহত জয়নালের মায়ের হাতে টাকা তুলে দেন ব্যারিষ্টার জাকির আহমেদ।

এ সময় তিনি বলেন, ভবিষ্যতে যেকোনো পরিস্থিতিতে নিহত জয়নালের পরিবারের পাশে থাকারও আশ্বাস প্রদান করছি এবং নিহত জয়নালের ছেলে মোস্তাকিমের লেখাপড়ার সকল দায়িত্ব আমি বহন করবো। আমি না থাকলেও আমার এলাকার বিদ্যালয় ও আমার প্রতিষ্ঠিত কলেজ কর্তৃপক্ষ সব সময় তার পাশে থাকবে। শুধু নিহত জয়নালের ছেলের বেলায় নয়, সকল দরিদ্র পরিবারের সন্তানদের বেলায়ও আমরা সহযোগিতা করে যাব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নিহত জয়নালের মা, আব্দুল্লাহ আল মাসুম, অধ্যক্ষ সৈয়দ আব্দুল কাইয়ুম, অধ্যাপক মাহাবুবুল আলম, প্রধান শিক্ষক শাহজাহান কবির, আল আমিন খান, ফিরুজ মেম্বার, ইদন মেম্বার, মজনু ও রানাসহ আরো অনেকে। এ সময় উপস্থিত ছিলেন জয়নালের শিশুছেলে মোস্তাকিমসহ তার পরিবারের আরো অনেকে। এই ঘটনায় এখনো কোনো আসামি গ্রেফতার না হওয়াতে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়ে বক্তারা জয়নাল হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে দ্রুত আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক বিচারের দাবী করেন।

উল্লেখ্য, গত ২৩ জুন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৩৫ বছর বয়সী জয়নাল সরকারকে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিবেশি আলী আকবর ও তার লোকজন। গুরুতর আহত জয়নাল ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৮ জুন মারা যান।


আরো সংবাদ



premium cement