২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি নিহত ১ আহত ৪

ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি নিহত ১ আহত ৪
ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, এতে নিহত হয়েছেন ১ আহত হয়েছেন ৪ জন।

শনিবার (৬ জুন) সকালে নাসিরনগর উপজেলার সদর, ডাকবাংলো পশ্চিমপাড়া, চেঙ্গাপুর, সোনাতোলা পাড়া, মহাখালপাড়া, গাংকুলপাড়া, বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল, শ্রীঘর গ্রামসহ বিভিন্ন গ্রামে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক বাড়িঘর লণ্ডভণ্ড ও গাছপালা, বৈদ্যুতিক খুঁটি ও নৌকা ভেঙে ব্যাপক ক্ষয়ক্ষতিসহ ১ জন নিহত ও আহত হয়েছে ৪ জন। আহতরা হলেন নাসিরনগর সদরের নাজমুন (৯), আবেদা (১৭), বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের মহরম মিয়া (৮০)। তাদেরকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

একই গ্রামের সুহেল আহমেদ যীশু ( ৫০) সরাইল পোষ্ট অফিসের পোষ্ট মাষ্টার ঘূর্ণিঝড়ের তাণ্ডব দেখে তার হার্টঅ্যাটাক হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে নেয়ার সময় পথেই মারা যায়।

ঘূর্ণিঝড়ের খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি ডা. রাফিউদ্দিন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

ঘূর্ণিঝড়ের সংবাদ পেয়ে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এম পি মহোদয় ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. রাফিউদ্দিন আহম্মদসহ আওয়ামী লীগের নেতাকর্মীকে সঠিক তালিকা করার জন্য নির্দেশ প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র ধর্মঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন বন্ধ, দুর্ভোগে মানুষ আমাদের মূল লক্ষ্য মানুষকে জাগিয়ে তোলা : গাজা ইস্যুতে আন্দোলনরত শিক্ষার্থীরা গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন

সকল