০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


লক্ষ্মীপুরে বালুবাহী পিকআপের চাপায় মাদরাসা ছাত্র নিহত

লক্ষ্মীপুরে বালুবাহী পিকআপের চাপায় মাদরাসা ছাত্র নিহত -

লক্ষ্মীপুরে দ্রুতগামী বালুবাহী পিকআপ ভ্যানের চাপায় নাইম (১০) নামের মাদরাসা ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার টুমচর গ্রামের ইলিরগোজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক পিকআপ ও চালককে আটক করে।

নিহত শিশু নাইম একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও লক্ষ্মীপুর আল মুউন ইসলামী একাডেমীর নূরানী বিভাগের ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে মজু চৌধুরীহাট এলাকা থেকে আসা একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক ইলিরগোজা এলাকায় রাস্তা পারাপারের সময় শিশু নাইমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক চালক ও পিকআপটিকে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল