২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ নেতার মৃত্যু, করোনা সন্দেহে বাড়ি লকডাউন

-

বরগুনার আমতলী উপজেলায় আওয়ামী লীগের এক নেতা  (৭৪) মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ১১টা ২০ মিনিটে আমতলী সদর ইউনিয়নের লোচা গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। আট-দশ দিন ধরে তিনি জ্বরসহ বিভিন্ন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।

আজ বিকেল সাড়ে ৫টায় নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য এসএম মশিউর রহমান শিহাবসহ আমতলী উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে তার মৃত্যুর বিষয়ে, বরগুনার সিভিল সার্জন ডাঃ হুমায়ূন শাহিন খান সাংবাদিকদের জানান,  ওই আ্ওয়ামী লীগ নেতা পটুয়াখালী হাসপাতালে ডাক্তার দেখিয়েছিলেন। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে ঢাকার মহাখালীর (ইনস্টিটিউট অব ডেভেলপিং সাইন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ) আইডিসিইতে পাঠানো হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে তার টেস্ট রিপোর্ট দেয়ার জন্য বরগুনা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ মুঠোফোনে বলেন, 'মরহুমের নমুনা সংগ্রহ করে আগেই পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার পরিবারসহ বৃহত্তর স্বার্থে তার বাড়ি লকডাউন থাকবে। কারণ এই মুহূর্তে কোনো রকম ঝুঁকি নেয়া যাবে না।


আরো সংবাদ



premium cement