৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


কাপ্তাইয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

নিহত যুবলীগ নেতা উসুইপ্রু মারমা ওরফে চেসে - ছবি : নয়া দিগন্ত

রাঙ্গামাটির কাপ্তাইয়ের চিৎমরমে উসুইপ্রু মারমা ওরফে চেসে (৪৫) নামের এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার চিৎমরম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতা ৩নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতির দায়িত্ব পালন করছিলেন। তিনি ওই এলাকার জিংহ্লা মারমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে একদল মুখোশপরিহিত অস্ত্রধারী সন্ত্রাসী চেসের বাড়িতে প্রবেশ করে ঘর থেকে ডেকে আনে। পরে তাকে গুলি করে হত্যা করে। এ ঘটনা চারদিকে জানাজানি হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

জানা যায়, চেসে এলাকার একজন নিরীহ লোক। এবার প্রধানমন্ত্রীর পক্ষে থেকে তার নামে একটি ঘর বরাদ্দ করা হয়েছে। কিন্তু সেখানে প্রবেশ করার সৌভাগ্য হয়নি তার।

এদিকে কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত এবং কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। বর্তমানে ঘটনাস্থলের চারদিক ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। পুরো এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

ঘটনাস্থলে গিয়েছে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ।

চন্দ্রঘোনা থানা পুলিশ লাশ উদ্ধার করছে।

চিৎমরম ইউপি চেয়ারম্যান চিৎথোয়াই মারমা ঘটনার সত্যতা স্বীকার করেন।

এছাড়া কাপ্তাই চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতে লাশ উদ্ধার করা হয়েছে। তবে তদন্তের আগে কিছু বলা যাবে না।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল