০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার

রাহুল দাস - ছবি : সংগৃহীত

মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করার অভিযোগে চাটখিল থানা পুলিশ রাহুল দাস (২৯) নামের এক হিন্দু যুবককে উপজেলার শাহাপুর বাজার থেকে শুক্রবার গ্রেফতার করেছে। এ ব্যাপারে চাটখিল থানায় মামলা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার পুরান দিঘিলির গ্রামের বক্ত দাসের ছেলে রাহুল দাস দীর্ঘদিন ধরে চাটখিলের শাহাপুর বাজারে কাপড় দোকানে চাকরি করে আসছে। তিনি গত কয়েক দিন ধরে তার সহকর্মীদের সাথে বিশ্বনবী হজরত মুহাম্মদের (সা.) বিরুদ্ধে বিভিন্ন অশ্লীল আপত্তিকর বক্তব্য প্রদান করে আসছে।

এই বিষয়ে জানাজানি হলে স্থানীয় জনতা তাকে শুক্রবার সকালে শাহাপুর বাজারে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে কোর্টে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে ৫ প্রিজাইডিং কর্মকর্তাসহ ছয়জন গ্রেফতার সীমান্ত হত্যা ও পানি আগ্রাসনের প্রতিবাদে নাগরিক পরিষদের মানববন্ধন সুপ্রিম কোর্টে এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কমনায় দোয়া বসিলায় ১৭ পরিবারকে উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি হামাস গাজায় যুদ্ধবিরতি : কী আছে মিসর-কাতারের দেয়া প্রস্তাবে অসহায় মানুষদের আইনি সেবা প্রদানে মানবিক হতে হবে : প্রধান বিচারপতি জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিতের মিশনে বাংলাদেশ পিরোজপুরে টানা ৬ ঘণ্টা স্বস্তির বৃষ্টি গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি হামাস : আল জাজিরা আরাকান আর্মির হাতে গ্রেফতার কয়েক শ জান্তা সেনা

সকল