১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নোয়াখালীতে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার

রাহুল দাস - ছবি : সংগৃহীত

মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করার অভিযোগে চাটখিল থানা পুলিশ রাহুল দাস (২৯) নামের এক হিন্দু যুবককে উপজেলার শাহাপুর বাজার থেকে শুক্রবার গ্রেফতার করেছে। এ ব্যাপারে চাটখিল থানায় মামলা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার পুরান দিঘিলির গ্রামের বক্ত দাসের ছেলে রাহুল দাস দীর্ঘদিন ধরে চাটখিলের শাহাপুর বাজারে কাপড় দোকানে চাকরি করে আসছে। তিনি গত কয়েক দিন ধরে তার সহকর্মীদের সাথে বিশ্বনবী হজরত মুহাম্মদের (সা.) বিরুদ্ধে বিভিন্ন অশ্লীল আপত্তিকর বক্তব্য প্রদান করে আসছে।

এই বিষয়ে জানাজানি হলে স্থানীয় জনতা তাকে শুক্রবার সকালে শাহাপুর বাজারে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে কোর্টে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
কারাগারে বিএনপি নেতা ইশরাক সৌদি বাদশাহ আবারো অসুস্থ ভোটে কেন লড়লেন না প্রিয়াঙ্কা গান্ধী ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার

সকল