২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


আ’লীগ-যুবলীগ সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০

- ফাইল ছবি

নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান ইউনিয়ন যুবলীগ নেতা শিপন ও আওয়ামী লীগ নেতা জহির মেম্বার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। কিছু দিন আগে আওয়ামী লীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হয়। এ ঘটনার মামলায় ইউনিয়ন যুবলীগ নেতা শিপন সমর্থিত তিন আসামীর জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতাকর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালায়। ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হওয়ার পর ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পরে দুই পক্ষ। এ সময় ১০ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়।
গুলিবিদ্ধরা হচ্ছেন সোলাইমান(২৮), সুমন(২৩), জসিম(৪৫), অহিদ উল্লা(৩৫), সবুজ (২৩), মাসুদ(৩৫), মনির (৫৫), সবুজ (২৩), জাকের (৩০) ও জহির মেম্বারের কাজের ছেলে শান্ত (১২)। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমেভাব বিরাজ করছে। সুধারাম মডেল থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছে।


আরো সংবাদ



premium cement
রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে আরো ২ শিশুর মৃত্যু ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে বাংলাদেশের হার এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে : আর্টিকেল নাইনটিন ও টিআইবি

সকল