০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


‘৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন’

‘৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন’ - সংগৃহীত ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আহসান উদ্দিন খান শিপন বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন। সেদিন হবে ইসলামী মূল্যবোধের মানুষের বিজয়ের দিন।

তিনি বলেন, জুলুম নিপীড়ণের শিকার মানুষে পীঠ আজ দেয়ালে ঠেকে গেছে। তাই, বিজয়ের মাসে জনগণ ধানের শীষে ভোট দিয়ে জনতার প্রকৃত বিজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ।

ইসির পক্ষপাতদুষ্ট আচরণের সমালোচনা করে তিনি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার বিকেলে আশুগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও তার সাথে বিএনপি ও অঙ্গ সংগঠনসমুহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আহসান উদ্দিন খান শিপন বিএনপি মহাসচিবের চিঠি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং তার মনোনয়নপত্রটি বাছাইয়ে বৈধ ঘোষিত হয়েছে। শিপন ছাত্রজীবন থেকে দেশ ও দলের বিভিন্ন অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখে আসছেন। তিনি ছাড়াও বিএনপির মনোনয়ন নিয়ে আরো কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে মনোনয়ন পেতে তিনি দীর্ঘদিন যাবত নির্বাচনী এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন। চূড়ান্ত মনোনয়ন পেলে তিনি জনগণের সমর্থনে বিজয়ী হয়ে আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, এ আসনে যেই দলের চূড়ান্ত মনোনয়ন পান তিনি তার পক্ষেই ভোটের মাঠে কাজ করবেন।


আরো সংবাদ



premium cement
শ্রমিক-মালিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর গাজায় অস্ত্রবিরতির জোরালো উদ্যোগ সত্ত্বেও সংশয় চুয়াডাঙ্গায় আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রাফাতে ইসরাইলের অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’ : জাতিসঙ্ঘ এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না : রিজভী মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ টর্পেডো কী কাজে ব্যবহার হয় খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই প্রস্তুত মঞ্চ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা গাজায় যুদ্ধবিরতি নিয়ে কোনো অজুহাত চলবে না : ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণে আরো বিমানবন্দর বন্ধ ঘোষণা

সকল