২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে অসীম রায় বাবু (২৯) নামে এক যুবক নিহত হয়েছে। মহানগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

নিহত অসীম চট্টগ্রামের বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে। তিনি একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। র‌্যাব আরো দাবি করেছে, এ ঘটনায় তাদের চার সদস্য আহত হয়েছেন।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানিয়েছেন, মুরাদপুর মোড়ের ১ নম্বর রেলগেট এলাকায় র‍্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযানে যায়। এ সময় র‍্যাব একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেয়। গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে অসীম রায় বাবু নামের একজন নিহত হন। এ সময় কারের অপর দুজন পালিয়ে যায়।

আহত র‍্যাব সদস্যদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে বলেও দাবি করেন র‍্যাবের কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব

সকল