১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে অসীম রায় বাবু (২৯) নামে এক যুবক নিহত হয়েছে। মহানগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

নিহত অসীম চট্টগ্রামের বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে। তিনি একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। র‌্যাব আরো দাবি করেছে, এ ঘটনায় তাদের চার সদস্য আহত হয়েছেন।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানিয়েছেন, মুরাদপুর মোড়ের ১ নম্বর রেলগেট এলাকায় র‍্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযানে যায়। এ সময় র‍্যাব একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেয়। গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে অসীম রায় বাবু নামের একজন নিহত হন। এ সময় কারের অপর দুজন পালিয়ে যায়।

আহত র‍্যাব সদস্যদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে বলেও দাবি করেন র‍্যাবের কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ

সকল