০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


পানছড়িতে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

-

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা থেকে ৮শ’ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয়।

খাগড়াছড়ির ডিবি পুলিশের ওসি আবদুর রকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ির পোড়াবাড়ী (ব্রিক ফিল্ড) এলাকায় মো: সফির ছেলে রৌশন আলীর (৩০) বাসায় অভিযান চালিয়ে ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় রৌশন আলী ও তার ব্যবসায়ীক পার্টনার উল্টাছড়ির মো: শামীমকে (২৬) হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
শ্রমিক-মালিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর গাজায় অস্ত্রবিরতির জোরালো উদ্যোগ সত্ত্বেও সংশয় চুয়াডাঙ্গায় আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রাফাতে ইসরাইলের অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’ : জাতিসঙ্ঘ এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না : রিজভী মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ টর্পেডো কী কাজে ব্যবহার হয় খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই প্রস্তুত মঞ্চ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা গাজায় যুদ্ধবিরতি নিয়ে কোনো অজুহাত চলবে না : ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণে আরো বিমানবন্দর বন্ধ ঘোষণা

সকল