১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


আইএফআইসি ব্যাংকের ৪৩ বছরপূর্তি উদ্্যাপন

-

আইএফআইসি ব্যাংক লিমিটেডের যাত্রা শুরুর ৪৩ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল পুরানা পল্টনস্থ আইএফআইসি টাওয়ারে কেক কেটে ব্যাংকের বর্ষপূর্তি উদযাপন করেন ব্যাংকের চেয়ারম্যান সালমান এফ রহমান, ভাইস-চেয়ারম্যান আহমেদ সায়ান এফ রহমান ও ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যরা।
এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শাহ এ সারওয়ারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ব্যাংকের ১৪৮টি শাখায় একই দিনে শাখা ব্যবস্থাপকের নেতৃত্বে কেক কেটে দিনটি উদ্্যাপন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়!

সকল