২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


আইসিএমএবি ও সিআইইউর মধ্যে সমঝোতাস্মারক স্বাক্ষরিত

-

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এবং চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) মধ্যে সমঝোতাস্মারক স্বাক্ষরিত হয়েছে।
গত বুধবার চট্টগ্রামের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে এই সমঝোতাস্মারক স্বাক্ষরিত হয়। এই সময় উভয় প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আইসিএমএবির পক্ষে প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট আকতারুজ্জামান এবং সিআইইউর পক্ষে বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের সমঝোতাস্মারকে স্বাক্ষর করেন।
চুক্তিতে সিআইইউর শিক্ষার্থীদের জন্য আইসিএমএবির কোর্সগুলোতে ভর্তির ক্ষেত্রে ছাড় এবং স্কলারশিপের সুযোগের কথা উল্লেখ করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী, আইসিএমএবির সভাপতি অধ্যাপক ড. সেলিম উদ্দিন, নির্বাহী পরিচালক মাহবুব উল আলম, সিবিসি শাখার চেয়ারম্যান প্রদীপ পাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ, সা. সম্পাদক রাকিবুল ইসলাম, সিআইইউর ভারপ্রাপ্ত ট্রেজারার অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, বিজনেস স্কুলের অধ্যাপক ড. নুরুল আবসার, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ। বিজ্ঞপ্তি ।


আরো সংবাদ



premium cement

সকল