২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বরগুনায় তালুকদার মাসউদ হত্যা মামলা : ৭ সাংবাদিক কারাগারে

বরগুনায় তালুকদার মাসউদ হত্যা মামলা : ৭ সাংবাদিক কারাগারে - প্রতীকী

বরগুনা প্রেসক্লাবে আটকে রেখে মারধরে নিহত সাংবাদিক তালুকদার মাসউদ হত্যা মামলায় সাত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বরগুনা মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলার আট আসামি হাজির হয়ে জামিন প্রার্থনা করলে তাদের সাতজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বিষয়টি নিশ্চিত করেন কোর্ট পুলিশ ইন্সপেক্টর অশোক কুমার।

আসামিদের পক্ষে জামিন আবেদন করেন আইনজীবী আবদুর রহমান। তিনি জানান, তালুকদার মাসউদ হত্যা মামলার আসামিদের মধ্যে মোট আটজন বরগুনা মুখ্য বিচারিক হাকিম হারুন অর রশীদের আদালতে জামিন প্রার্থনা করেছিলেন। এদের মধ্যে এজাহারের ১৩ নম্বর আসামি মো: জাফর হোসেন হাওলাদারের জামিন মঞ্জুর করেছেন আদালত। মামলার এজাহারের ১ নম্বর আসামি আ স ম হাফিজ আল আসাদ, ২ নম্বর আসামি আরিফুল ইসলাম মুরাদ, ৩ নম্বর আসামি কাশেম হাওলাদার, ৪ নম্বর আসামি সাইফুল ইসলাম মিরাজ, ৮ নম্বর আসামি ওয়ালি উল্লাহ ইমরান, ৯ নম্বর আসামি জাহিদুল ইসলাম মেহেদি ও ১০ নম্বর আসামি সোহাগ হাওলাদারের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

আইনজীবী আবদুর রহমান বলেন, ‘নথি হাতে পাওয়ার পর আমরা আদালতে জামিন প্রার্থনা করব।’

মামলার বাদি ও নিহতের স্ত্রী সাজেদা বলেন, ‘মামলার ১০ দিনেও কোনো আসামি গ্রেফতার করেনি পুলিশ। এমনকি তাদের প্রেসক্লাবের সদস্যপদ ও মিডিয়া থেকেও বহিষ্কার করা হয়নি। আমি ন্যায় বিচার নিয়ে শঙ্কিত।’


আরো সংবাদ



premium cement