০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পদ্মা‌ সেতু চালু হলে বরিশালের বা‌ণিজ্যিক গুরুত্ব বাড়‌বে : দোরাইস্বামী

- ছবি - ইউএনবি

পদ্মা‌ সেতু চালু হলে বরিশালের বা‌ণিজ্যিক গুরুত্ব বাড়‌বে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইক‌মিশনার শ্রী বিক্রম কুমার দোরাইস্বামী

তিনি বলেন, ‘ব‌রিশাল হ‌চ্ছে দ‌ক্ষিণাঞ্চ‌লের প্রবেশদ্বার। নৌ, স্থল ও আকাশপ‌থে সারা‌দে‌শের সঙ্গে ভা‌লো যোগা‌যোগ র‌য়ে‌ছে। পদ্মা ‌সেতু চালু হওয়ার প‌রে বরিশালের দূরত্ব কম‌বে, বা‌ণি‌জ্যিক গুরুত্ব আরো বাড়‌বে।’

বৃহস্পতিবার সকা‌লে ব‌রিশাল রি‌পোর্টার্স ইউনিটির (বিআরইউ) বীর মু‌ক্তি‌যোদ্ধা শহীদ জননী সাহান আরা স্মৃ‌তি মিলনায়ত‌নে সাংবা‌দিক, বীর মু‌ক্তি‌যোদ্ধা, লেখক ও সুশীল সমা‌জের নাগ‌রিক‌দের সঙ্গে মত‌বি‌নিময়কা‌লে তি‌নি এসব কথা ব‌লেন।

ভারতীয় হাইক‌মিশনার ব‌লেন, কবি জীবনানন্দ দাশ, শের ই বাংলা এ কে ফজলুল হকসহ গুনীজন‌দের পূণ্যভূ‌মি ব‌রিশাল। ব‌রিশাল ও ব‌রিশাল রি‌পোর্টার্স ইউনিটিতে আস‌তে পে‌রে নি‌জে‌কে সৌভাগ্যবান ম‌নে কর‌ছি এবং আমি খুব আনন্দিত।

ব‌রিশাল রি‌পোর্টার্স ইউ‌নি‌টির সা‌বেক সভাপ‌তি সাংবা‌দিক সুশান্ত ঘো‌ষের সঞ্চালনায় মত‌বি‌নিময় সভায় স্বাগত বক্তব্য দেন সি‌নিয়র সাংবা‌দিক আনিসুর রহমান স্বপন।

এসময় ভারতীয় হাইক‌মিশ‌নের খুলনা অঞ্চ‌লের ‌সে‌কেন্ড সে‌ক্রেটা‌রি অসীম কুমার শান্ত্রা, বীর মু‌ক্তি‌যোদ্ধা র‌ফিকুল ইসলাম, বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুল কা‌দের হাওলাদার, ব‌রিশাল সাংবা‌দিক ইউনিয়‌নের সভাপ‌তি স্বপন খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement