২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় এএসআইসহ ৮ জন করোনা আক্রান্ত

বরগুনায় এএসআইসহ ৮ জন করোনা আক্রান্ত -

বরগুনায় একজন এএসআইসহ ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সিভিল সার্জন ডা: হুমায়ন শাহীন খান বিষয়টি নিশ্চিত করেছেন ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নতুন আক্রান্তর মধ্যে ডিএসবির একজন সদস্য, সদর উপজেলার একজন স্বাস্থ্য কর্মী, জেলা প্রশাসক অফিসের মেশিন অপারেটর ও তার স্ত্রী, সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের একজন, আমতলী পৌরসভার ৭ নং ওয়ার্ডের ২ জন, আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের একজন ও পাথরঘাটার কাকচিড়ার এক গৃহবধূ রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৭ জনে।

করোনাভাইরাসে আক্রান্ত ডিএসবি সদ্যস বলেন, পাচঁ দিন আগে আমার নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে যে রিপোর্ট এসেছে তার সাথে আমার নাম এবং ঠিকানার মিল থাকলেও বয়সের মিল নেই। আমাকে প্রথমে জানানো হয়েছে রিপোর্ট নেগেটিভ। পরে আবার জানতে পারি রিপোর্ট পজেটিভ। তবে আমি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছি।

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা: হুমায়ুন শাহিন খান বলেন, বরগুনা জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ৭৭ জন। এদের মধ্যে মোট সুস্থ ৪৪ জন। আরো নতুন করে এএসআইসহ ৮ জন আক্রান্ত হয়েছেন। তাদের সংস্পর্শে যারা আসছে তাদের খোঁজ খবর নিয়ে তাদেরও নমুনা সংগ্রহ করা হবে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement