০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


৯ম শ্রেণির শিক্ষার্থী ৭ মাসের অন্তঃসত্ত্বা

- প্রতীকী ছবি

বরগুনার বামনা উপজেলার ২ নম্বর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবম শ্রেণির এক শিক্ষার্থী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। স্থানীয় ইলিয়াছ নামের এক চায়ের দোকানদার এই ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ইলিয়াছ উপজেলার আমতলী গ্রামের মো: আবু সালেহ হাওলাদের ছেলে। তার স্ত্রীসহ দুটি ছেলে আছে। ইলিয়াছের বড় ছেলে ৮ম শ্রেণিতে ও ছোট ছেলে শিশু শ্রেণিতে পড়ে।

স্থানীয় মহিলা মেম্বার খাদিজা বেগম জানান, ধর্ষণে অভিযুক্ত ইলিয়াছ আমার চাচাতো দেবরের ছেলে। মেয়েও আমার আত্মীয়। আমি মেয়েটির অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা শুনেছি। ছেলে ও মেয়ে উভয়ের বাড়ি পাশাপাশি। মেয়ে নিজের মুখে স্বীকার করেছে ইলিয়াছ এ ঘটনাটি ঘটিয়েছে।

তিনি আরো বলেন, যেহেতু মেয়ে সাত মাসের বেশি অন্তঃসত্ত্বা স্থানীয়ভাবে মিলমিশ হওয়ার কোন সুযোগ নেই।

এ বিষয়ে বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, থানায় এ ধরণের কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল