২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার

রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার - প্রতীকী

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামি মোহাইমিনুল ইসলাম সিফাতের বাবা দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে বরগুনা সার্কিট হাউস মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সিফাতের মা আজীবুন্নাহার লীনার দায়ের করা যৌতুক মামলায় দেলোয়ার হোসেন পলাতক ছিলেন। ওই মামলার রায় হয় ২০১৮ সালের ১০ ফেব্রুয়ারি। তিনি ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল।

বরগুনা জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মো. হারুন অর-রশিদ যৌতুক মামলায় একজন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতদের অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র

সকল