৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


অপহরণের ১২ দিন পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ১

- ফাইল ছবি

পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের আমখোলা গ্রাম থেকে অপহরণের ১২ দিন পর শুক্রবার রাতে এক কিশোরীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার গলাচিপা থানায় নিয়ে আসা হয়েছে। মূল অপহরণকারী গ্রেফতার না হলেও অপহরণকারীদের একজন সহযোগী গ্রেফতার হয়েছে।

থানায় দায়ের করা মামলায় ওই কিশোরীর বাবা অভিযোগ করেছেন, তার মেয়ে (১৬) এবার এসএসসি পাস করেছে। গত ৫ মে সন্ধ্যার পরে তার মেয়ে এক আত্মীয় বাড়ি যাচ্ছিল। এ সময় অপহরণকারীরা তার বাড়ির পিছনের রাস্তা থেকে মেয়েকে অপহরণ করে। এ সময় মেয়ে ডাক চিৎকার দিলে অপহরণকারীরা তার মেয়ের মুখে কাপড় গুজে দেয় এবং মোটর সাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। দড়িবাহেরচর গ্রামের মৃত রাজ্জাক মৃধার ছেলে তরিকুল ইসলাম তারেক মৃধা (২২) দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তরিকুল ইসলাম সরকারের একটি বিধিবদ্ধ বাহিনীতে চাকুরিরত রয়েছেন।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান, অপহৃতার বয়স নির্ধারণ ও ধর্ষিতা হয়েছে কি না, তা পরীক্ষার জন্য রোববার চিকিৎসক বোর্ডের কাছে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী

সকল