২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইন্দুরকানীতে প্রবল বর্ষণের মধ্যে চলছে বাজার সড়কে ঢালাই

-

পিরোজপুরের ইন্দুরকানীতে প্রবল বর্ষণের মধ্যে চলছে বাজার সড়কে ঢালাইয়ের কাজ। এতে জনমনে ক্ষোভ বিরাজ করছে। বুধবার প্রবল বর্ষণের মধ্যে ইন্দুরকানী বাজারের ইউনিয়ন পরিষদ সংলগ্ন প্রেসক্লাবের সামনের সড়কসহ বাজার সড়কে জেলা পরিষদের অর্থায়নে সড়কটি নির্মাণের জন্য ঠিকাদার কাজ করছেন।

সিমেন্ট, বালু ও ইটের খোয়া মিশ্রিত করে ঢালাই দিলে প্রবল বর্ষার পানিতে সিমেন্ট ধুয়ে যায়। মাঝে মাঝে গর্ত হয়ে যায। বৃষ্টি উপেক্ষা করেও তারা কাজ চালিয়ে যায়।

ঠিকাদারের সহযোগী মো. আরিফ হোসেন জানান, আমরা বৃষ্টির মধ্যে কাজ করতে না চাইলেও কর্তৃপক্ষের নির্দেশে কাজ করতে হচ্ছে। তবে যেসব স্থানে ধুয়ে গেছে ওই সব স্থানে আমরা পুনরায় মেরামত করে দিব। এ সড়কে নির্মাণের জন্য জেলা পরিষদ আড়াই লক্ষ টাকা বরাদ্ধ দিয়েছে।

এ ব্যাপারে পিরোজপুর জেলা পরিষদের সহকারি প্রকৌশলী মো. আরিফ হোসেনকে বিষয়টি জানালে তিনি বলেন, বৃষ্টির মধ্যে ঢালাই দেয়া যাবে না। বিষয়টি দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল