১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


বরিশাল জেলা মহাফেজখানা তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন

-

প্রধানমন্ত্রীর স্বপ্নপ্রসূত ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণের লক্ষ্যে বরিশাল জেলা প্রশাসনের উদ্যোগে জেলা মহাফেজখানা ‘তথ্য ও সেবা কেন্দ্র’ উদ্বোধন করা হয়েছে।  মঙ্গলবার সকালে তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

দালালমুক্ত ও হয়রানিমুক্ত পরিবেশে এবং স্বচ্ছতার সাথে সরকার নির্ধারিত সেবা মূল্যে নির্ধারিত সময়ে সর্বসাধারণকে ভূমির মালিকানার (খতিয়ান ও নকশা) বিবরণী দেওয়া ই-সেবার মাধ্যমে মালিকানার সহিমোহর আবেদন গ্রহণ, প্রস্তুত ও সরবরাহকরণ, জেলা প্রশাসনের আওতাধীন আদালতসমূহের মামলার আরজি ও রায়, নামজারি, জমা-খারিজ, জমা-একত্রিকরণ, জন্ম-মৃত্যুর নিবন্ধনের সহিমোহর নকল ও সার্চিং সংরক্ষণ এবং সরবরাহকরণের লক্ষ্যে এ তথ্য ও সেবা কেন্দ্রটি চালু করা হয়েছে।

সরকারি সেবা সহজীকরণে এ তথ্য ও সেবা কেন্দ্রটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেছেন জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।


আরো সংবাদ



premium cement
অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ

সকল