২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফোরকান মিঞা

মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ফোরকান মিঞার - ছবি: নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ঢাকা মাহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. ফোরকান মিঞা। এরই মধ্যে তিনি দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দুই উপজেলাসহ কেন্দ্রে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন।

দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে গ্রাম পর্যন্ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন এলাকার গ্রামগঞ্জে ও হাটবাজারে পোস্টার ব্যানার লাগিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অ্যাড. মো. ফোরকান মিঞা ছাত্ররাজনীতি দিয়ে রাজনীতি শুরু করেন। বর্তমানে তিনি ঢাকা মাহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।

এলাকায় বিভিন্ন কারণে বেশ জনপ্রিয় অ্যাড. মো. ফোরকান মিঞা। গলাচিপা-দশমিনা উপজেলার বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলেছেন। আওয়ামী লীগের হাইকমান্ডের সাথে তার চমৎকার সম্পর্ক রয়েছে বলে জানা যায়। আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন তিনি এ আসনে মনোনয়ন পাওয়ার যোগ্য ও দৌড়ে এগিয়ে রয়েছেন। তিনি মনোনয়ন পাওয়ার ব্যাপারেও আশাবাদী।

অ্যাড. মো. ফোরকান মিঞার বাড়ি দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নে। পরিবারিক সূত্রেই তিনি আওয়ামী লীগের সাথে জড়িত।


আরো সংবাদ



premium cement
চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায়

সকল