০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বরিশালে সাংবাদিক মামুনের মায়ের মাগফিরাত কামনায় দোয়া

-

বরিশাল বাণীর সম্পাদক ও প্রকাশক এবং বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের দফতর সম্পাদক মামুন- অর-রশিদের মা রিজিয়া বেগমের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের পূর্ব বাদলপাড়া মসজিদে আসরের নামাজের পর দোয়ার আয়োজন করা হয়।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও নয়া দিগন্তের বরিশাল ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দীন, বরিশাল ইসলামিয়া স্পেশালাইজড হাসপাতালের চেয়ারম্যান ডা: এস এম ইকবালুর রহমান সেলিম, জমজম নার্সিং কলেজের চেয়ারম্যান এস এম সাজ্জাদুল হক, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশীদ নোমানী, এক্সপ্রেস নিউজের সম্পাদক জলিল সিদ্দিকী সবুজ, বরিশাল বাণীর নির্বাহী সম্পাদক আমিনুল শাহিন, ব্যবস্থাপনা সম্পাদক পারভেজ সরদার, বার্তা সম্পাদক এম সাইফুল ইসলাম, চিফ ফটো এস এম সেলিম, আইটি সম্পাদক ইঞ্জি: সাব্বির আহমেদ অন্তরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।
গত ১৩ এপ্রিল বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া গ্রামে একতা ভিলা নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন রিজিয়া বেগম (৮০)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল