০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


কিশোরগঞ্জে ৫ তলা ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে আবু সাঈদ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সাইদ গদা গ্রামের মৃত জনাব উদ্দিনের ছেলে। গত মঙ্গলবার উপজেলার কিশোরীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড় ও প্রাণিসম্পদ অফিস সংলগ্ন দাদন ব্যবসায়ী শরিফুল ইসলামের ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে সাঈদের মৃত্যু হয়।
ভবনের মালিক শরিফুল বলেন, আপনারা সরেজমিনে গিয়ে দেখে লিখেন। রাতে তার ভবনে সিকিউরিটি গার্ড থাকে বলেও দাবি করেন তিনি। শরিফুল জানান, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না।
কিশোরগঞ্জ থানার ওসি পলাশ চন্দ্র মণ্ডল বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ নির্বাচনে লড়ছেন না প্রিয়ঙ্কা!

সকল