৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বাংলা বর্ষবরণ

-

দেশের বিভিন্ন স্থানে বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন সংগঠন নানা অনুষ্ঠান, গান, গ্রামীণ খেলা, মেলা ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে।
বগুড়া অফিস জানায়, বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বগুড়ায় বাংলা নববর্ষ-১৪৩১ বরণ করা হয়েছে। এ উপলক্ষে গত রোববার জেলা প্রশাসনের আয়োজনে শহরে আনন্দ শোভাযাত্রা বের হয়। এতে অংশ নেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা প্রশাসক সাইফুল ইসলাম, জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্তী, বগুড়া জেলা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নিলুফা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফসানা ইয়াসমিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীনসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংস্কৃতিক সংগঠন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে। গত রোববার উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে শোভাযাত্রাটি বের হয়ে মঠের ঘাট এলাকা প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ কমপ্লেক্সে এসে শেষ হয়। এতে অংশ নেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ সি সার্কেল এএসপি হাবিবুর রহমান, রূপগঞ্জ থানা ওসি দীপক চন্দ্র সাহাসহ সরকারি কর্মকর্তা ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

 


আরো সংবাদ



premium cement