২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সিংড়ায় এক রাতে ৬ ট্রান্সফরমার চুরি

-

সিংড়ায় আবারো এক রাতে আট কৃষকের ছয়টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছে। গতকাল উপজেলার কয়ড়াবাড়ি, বিলতাজপুর ও কালিগঞ্জ মাঠে এই চুরির ঘটনা ঘটে। চুরি ঠেকাতে গ্রামগুলোতে পাহারা বসিয়েও কোনো লাভ হচ্ছে না। ভুক্তভোগী কৃষকদের অভিযোগ, চুরি সংঘটিত হওয়ার সময়ই বৈদ্যুতিক লোডশেডিং করা হচ্ছে। ফলে দিন দিন চোরের উপদ্রব বাড়ছে।
জানা গেছে, উপজেলার কয়ড়াবাড়ি ও বিলতাজপুর বিলের পাশাপাশি চারটি বৈদ্যুতিক পুল থেকে এক রাতে সাত কৃষকের ৫০ কেভি পাঁচটি ট্রান্সফরমার চুরি হয়ে গেছে। এতে স্থানীয় কৃষক শফিকুল ইসলাম, জিয়াউর রহমান, জামাল উদ্দিন, আলেয়া বেগম, মাওলানা অজিদ, জিল্লুর রহমান ও আবেদ আলী তাদের বোরো জমিতে সেচ দেয়া নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন। এ দিকে কালিগঞ্জের গোয়ালবাড়িয়া বিল থেকে এক কৃষকের পাঁচ কেভি ট্রান্সফরমার চুরির খবর পাওয়া গেছে।
নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিংড়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সিদ্দিকুর রহমান বলেন, ছয়টি ট্রান্সফরমার চুরির খবর পেয়েছেন। তিনি একটি মিটিংয়ে রয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিবেন। সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, বৈদ্যুতিক ট্র্যান্সফরমার চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
বোয়ালমারীতে ২ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ

সকল