২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বাকেরগঞ্জে ইউএনও পরিচয়ে টাকা দাবি

-

বরিশালের বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচয়ে গত সোমবার উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকের কাছে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা দাবি করে একটি প্রতারক চক্র। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে উপজেলার সবাইকে সতর্ক থাকতে অনুরোধ জানান ইউএনও সাইফুর রহমান।
গত সোমবার সন্ধ্যায় ইউএনও বাকেরগঞ্জ নামে ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘০১৮৩৬৮৮১০৯০ নম্বর থেকে ইউএনও বাকেরগঞ্জ পরিচয় দিয়ে প্রতারক চক্র বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক-শিক্ষিকাদের কাছে বিকাশে-নগদে টাকা দাবি করছে। প্রতারক চক্রের এমন ফাঁদ থেকে সতর্ক থাকতে সবাইকে অনুরোধ করছি। প্রয়োজনে ইউএনও, থানা কিংবা ইউপি চেয়ারম্যানকে অবহিত করার জন্য অনুরোধ করছি।
ইউএনও সাইফুর রহমান বলেন, কয়েকজন শিক্ষক আমাকে ফোনে বিষয়টি অবহিত করেন। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার

সকল