২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় বিএনপির ৩২ নেতাকর্মী জামিনে মুক্ত

-

পিরোজপুরের ভাণ্ডারিয়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড অফিসের কেয়ারটেকার দুলাল কাজীর দায়ের করা বিস্ফোরক আইনের মামলায় এজাহারভুক্ত বিএনপির ৩২ নেতাকর্মী জামিনে মুক্তি পেয়েছেন। গত ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চার দিন আগে আসামিরা মিছিল করে একটি রিকশায় অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ করেছে এমন অভিযোগে এ মামলা দায়ের করা হয়। বাদি দুলাল কাজী মোট ৩৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় ৫০-৬০ ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পরে পাঁচজন হাইকোর্ট থেকে আগাম জামিন নেন। অন্য ৩২ জন মঙ্গলবার পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক ৩৭ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেন।
ভাণ্ডারিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন জানান, এ মামলাটি একটি মিথ্যা, ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা। এভাবে সারা দেশে গায়েবি মামলা দিয়ে সরকার বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে হয়রানি করে আসছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল