২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
যুবলীগ নেতার চাঁদা দাবি ও মারধর

কুলিয়ারচরের ৩ ইউনিয়ন আ’লীগ নেতার রাজনীতি বর্জনের হুমকি

-

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌর যুবলীগ নেতা আতিক আরমানকে চাঁদা না দেয়ায় আমেরিকা প্রবাসী ও সাবেক ছাত্রনেতা কামাল মিয়াকে মারধরের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় যুবলীগ নেতাকে তিনদিনের মধ্যে বহিষ্কার করাসহ দৃষ্টান্তমূলক বিচার করা না হলে কুলিয়ারচর সদরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল কর্মকাণ্ডসহ সামাজিক সকল অনুষ্ঠান বয়কটের ঘোষণা দেন রামদী, গোবরিয়া আব্দুল্লাহপুর ও সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। রোববার দুপুরে উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাল উদ্দিনের সভাপতিত্বে এক প্রতিবাদ সভায় এ বয়কটের হুমকি দেন তারা।
প্রতিবাদ সভায় নেতারা বলেন, পৌর যুবলীগ নেতা আতিক আরমানের হাতে কিছুদিন পর পর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা লাঞ্ছিত হয়ে আসছেন। বরাবর অভিযোগ করেও কোনো বিচার না পাওয়ায় তার অত্যাচারের মাত্রা দিন দিন বেড়েই যাচ্ছে। আতিক আরমানের চাঁদাবাজির দৃষ্টান্তমূলক বিচার না হলে এবং আওয়ামী লীগের রাজনীতি থেকে তাকে বহিষ্কার না করা হলে আমরা কুলিয়ারচর সদরে আওয়ামী লীগের রাজনীতি ও সামাজিক সকল কর্মকাণ্ড বয়কট করবেন এমন হুমকি দেয় তারা।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান বিপ্লব, সহ প্রচার সম্পাদক বাবু নকুল ভৌমিক, সদস্য রাজু আহমেদ, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন শিশু, রামদী ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মাহতাব উদ্দিন, ৮ নং ওয়ার্ড সদস্য জামাল উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লায়েছ মিয়া, ৯ নং ওয়ার্ড সহ-সভাপতি ডা: কামাল হোসেন বকুল প্রমুখ।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি

সকল