০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চিকিৎসা সহায়তা

-

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই সেনা জোনের আওতাধীন কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের দুর্গম পানছড়ি ও রাজস্থলী উপজেলায় সেনাবাহিনীর ৫৬ ই বেংগল রোববার গরিব দুস্থ ও অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও ওষুধ বিতরণ করেছে।
কাপ্তাই জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন ডা: শাফাত চৌধুরীর নেতৃত্বে একটি মেডিক্যাল টিম মেডিক্যাল ক্যাম্পেইনটি পরিচালনা করেন। এ সময় কাপ্তাই উপজেলার পানছড়ি এলাকায় ১২২ জন এবং রাজস্থলীর বাংগালহালিয়া এলাকার ১৫২ জন অসহায় রোগীকে চিকিৎসাসেবা দেয়া হয়।
চিকিৎসাসেবা কার্যক্রম চলাকালে উপস্থিত ছিলেন বাংগালহালিয়া সাব-জোন কমান্ডার মেজর তানবীর আহমেদ জামান। মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা প্রসঙ্গে কাপ্তাই জোন কমান্ডার লে. কর্নেল নুর উল্লা জুয়েল বলেন, প্রাকৃতিক দুর্যোগ ও শান্তিকালে কাপ্তাই জোন পাহাড়ের সাধারণ মানুষের পাশে থেকে সব সময় মানবিক সেবা দিয়ে যাওতার জন্য প্রস্তুত রয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল