২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রামগতি থেকে চুরি হওয়া ১০ লাখ টাকার গয়না মানিকগঞ্জে উদ্ধার

-

লক্ষ্মীপুরের রামগতি বাজারের একটি দোকান থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে রামগতি থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে মানিকগঞ্জের শিবালয় থেকে এসব স্বর্ণালঙ্কার উদ্ধার ও চোরকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণালঙ্কারের বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।
রামগতি থানা সূত্রে জানা যায়, ২৭ অক্টোবর রামগতি বাজারের মীর রোডের কানন স্বর্ণ শিল্পালয় থেকে এসব স্বর্ণালঙ্কার চুরি হয়। মানিকগঞ্জ জেলার শিবালয় থানার শিবুলিয়া ইউনিয়নের ছোট সাকরাইল গ্রামের মৃত কার্তিক হালদারের ছেলে পলাশ হালদার কানন স্বর্ণ শিল্পালয়ে দীর্ঘ দিন ধরে দোকানের কর্মচারী হিসেবে কাজ করে আসছিল। ঘটনার দিন দোকানে রাখা স্বর্ণালঙ্কার চুরি করে পালিয়ে যায় পলাশ। এরই পরিপ্রেক্ষিতে ৩০ অক্টোবর দোকানের মালিক রামগতি উপজেলার চরলক্ষ্মী গ্রামের দুর্লভ চন্দ্র সাহা রামগতি থানায় একটি চুরির মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা রামগতি থানার এসআই নাজমুল আলম ফোর্স নিয়ে গোপন সংবাদ ও প্রযুক্তি ব্যবহার করে একাধিক অভিযান চালিয়ে মানিকগঞ্জের শিবালয় থানা এলাকা থেকে পলাশকে গ্রেফতার করেন এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে একাধিক স্থান থেকে চুরিকৃত স্বর্ণালঙ্কার উদ্ধার করেন।
রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, মামলার ভিত্তিতে বিশ^স্ত সোর্স এবং প্রযুক্তি ব্যবহার করে ট্র্যাকিংয়ের মাধ্যমে আসামির অবস্থান চিহ্নিত করা হয়। এরপর ফোর্স পাঠিয়ে চুরিকৃত মালামাল উদ্ধার এবং আসামিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার অপরাধ স্বীকার করায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা

সকল