০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


যন্ত্রণায় কাতর বৃদ্ধের চিকিৎসার দায়িত্ব নিলেন বেড়ার ইউএনও

-

চিকিৎসার কথা বলে নাটোরের লালপুর থেকে পাবনার কাজিরহাট ফেরিঘাটের পাশে ফেলে যাওয়া যন্ত্রণা কাতর বৃদ্ধ শামসুর রহমানকে (৮৮) উদ্ধার করে বাবার মমতায় হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করলেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সবুর আলী। বৃদ্ধের বাড়ি নাটোরের লালপুরের দয়রামপুরে। তার পরিবারের লোকজন তাকে কয়েক দিন আগে এখানে ফেলে যায়। ইউএনওর এই মানবিক উদ্যোগ সুধীমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। রোববার বৃদ্ধকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃদ্ধ শামসুর রহমান কাজিরহাট ফেরিঘাটের পাশের রাস্তায় বেশ কিছু দিন ধরে অসুস্থ অবস্থায় যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। পায়ের পচনে পোকা ধরা অবস্থায় তিনি কিছুই খেতে পারছিলেন না। কেউ কাছে গেলে তাকে হাসপাতালে ভর্তির জন্য শুধু আকুতি জানাচ্ছিলেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বেড়া ইউএনও সবুর আলীর নজরে আসে। তিনি শুক্রবার রাতে তাকে দ্রুত উদ্ধার করে বেড়া উপজেলা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। শনিবার তিনি নতুন জামাকাপড় নিয়ে বৃদ্ধ শামসুল ইসলামকে দেখতে যান। এরপর চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।


আরো সংবাদ



premium cement
স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

সকল