০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


দৌলতপুরে বড় ভাইকে কুপিয়ে হত্যা

-

কুষ্টিয়ার দৌলতপুরে তাজিয়া মিছিলের নেতৃত্ব দেয়াকে কেন্দ্র করে বাগি¦তণ্ডার জেরে রিয়াজ উদ্দিন খাঁ (৭০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার ছোট ভাই ও ভাতিজা। গত বুধবার রাত পৌনে ৯টায় উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলেসহ দু’জন আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, তাজিয়া মিছিলে নেতৃত্ব দেয়া নিয়ে কথা উঠলে তা নিয়ে রিয়াজ খাঁর সাথে তার ছোট ভাই দিরাজ খাঁ ও ভাতিজা সাদ্দামের কথা-কাটাকাটি হয়। এর জেরে বুধবার রাত পৌনে ৯টায় বাড়ির সামনে রিয়াজ খাঁকে রামদা দিয়ে কোপায় ছোট ভাই দিরাজ ও তার ছেলে সাদ্দাম।
ভেড়ামারা সার্কের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত জানান, পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল